খেলাধুলা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক আকবর

আকবরের নেতৃত্বে অনূধ্ব-১৯ বিশ্বকাপ খেলবে বাংলাদেশ। ছবি-সংগৃহীত

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : আসন্ন জানুয়ারিতে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার (২১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়।

দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে আকবর আলীকে। সহ-অধিনায়ক হিসেবে থাকছেন তৌহিদ হৃদয়। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হতে যাওয়া এই বিশ্বকাপে বাংলাদেশ খেলবে ‘সি’ গ্রুপে।

একই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান, স্কটল্যান্ড ও জিম্বাবুয়ে। আগামী ১৮ জানুয়ারী জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ যাত্রা।

বিশ্বকাপের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: আকবর আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয় (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসাইন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসাইন, শামিম হোসাইন, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণ, তানজিম হাসান সাকিব, অভিষেক দাস, শরিফুল ইসলাম, মোহাম্মদ শাহিন আলম, রাকিবুল হাসান, হাসান মুরাদ।

স্ট্যান্ড-বাই: অমিত হাসান, এস.এম মেহেরাব হাসান, আশরাফুল ইসলাম সিয়াম, মিজানুর রহমান মোহান্না, রুবেল মিয়া, আসাদুল্লাহ হিল গালিব।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন