অস্ত্র ও ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা : টেকনাফে অস্ত্র ও ইয়াবা নিয়ে মহিলাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আটককৃতরা হলেন- হ্নীলা জাদিমোড়া ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সিকান্দার আলীর ছেলে মো. নুর ফয়েজ (৪৩), কেরুনতলি এলাকার মো. সাব্বির আহমেদের ছেলে আবুল কালাম (২৯) ও হ্নীলা রঙ্গীখালি পশ্চিম নয়াপাড়া এলাকার এনায়েতুল্লাহর মেয়ে কহিনুর আক্তার (২৫)।

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা নোয়াপাড়ার বিশেষ রোহিঙ্গা ক্যাম্প-২৬ এর শালবাগান এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‍্যাব-১৫, সিপিসি-১-এর ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা মাহাতাব (বিপিএম) এ তথ্য নিশ্চিত করেছেন।

লেফটেন্যান্ট মির্জা মাহাতাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি দেশীয় ওয়ান শুটার গান ও ২শ পিস ইয়াবাসহ ওই তিনজনকে আটক করা হয়। আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানা কর্তৃপক্ষ জানায়, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।