সারাদেশ

আজহারীর মাহফিলে দুই যুবকের ইসলাম গ্রহণ

সংগৃহীত ছবি

নিউজ ডেস্ক, রাইজিং কক্স : লক্ষ্মীপুরে জনপ্রিয় ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজাহারীর ওয়াজ মাহফিলে দুই যুবক হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

কোরআনকে ভালোবেসে ও ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে উপস্থিত লাখ লাখ মানুষের সঙ্গে পবিত্র কালেমা পড়ে তারা নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

স্বেচ্ছায়, সজ্ঞানে এবং কোনো চাপের মুখে না পড়ে তারা ধর্মান্তরিত হতে চাচ্ছেন বলে জানালে মিজানুর রহমান আজহারী তাদেরকে পবিত্র কালেমা পাঠ করান।

শনিবার (২৮ ডিসেম্বর) রাতে রায়পুর হায়দারগঞ্জ আওলাদে রাসুল (সা.) ছাইয়্যেদ তাহের আহমাদ জাবেরী আল মাদানী (রাঃ) পঞ্চম দিন ব্যাপী ৫৫ তম আজিমুশশ্বান ইছালে ছাওয়াব তাফসীরুল কোরআন মাহফিলে তারা ইসলাম গ্রহণ করেছেন।

এসময় এই দুই যুবক ইসলামের পথে থেকে জীবন যাপন করার জন্য দোয়া করেন মিজানুর রহমান আজাহারী।

মাওলানা আজহারীর কাছে কালেমা পড়ে ইসলাম গ্রহণ করার পর তারা বলেন, ইসলাম গ্রহণ করতে আমাদের কেউ বাধ্য করেননি। কোরআনকে ভালোবেসে ও ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে আমরা স্বেচ্ছায় ইসলাম গ্রহণ করেছি।

উল্লেখ্য, বাংলাদেশের বর্তমান সবচেয়ে জনপ্রিয়তা তাফসির কারক মাওলানা মিজানুর রহমান আজহারী, যাকে বর্তমান যুবসমাজের আইকন বলা হয়, যার জনপ্রিয়তা শুধু মুসলিম নয় বিভিন্ন ধর্মের লোকেরাও তার ওয়াজ শুনার জন্য মাহফিলে ভিড় জামায়। -বার্তাবাজার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন