আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত লেখক মুশতাক আহমদ

রাইজিং কক্স ডেস্ক: রাজধানীর আজিমপুর কবরস্থানে লেখক মুশতাক আহমেদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তাকে সেখানে দাফন করা হয়। এর আগে, রাত সাড়ে ৮টার দিকে বাদ এশা রাজধানীর লালমাটিয়া সি-ব্লক জামে মসজিদ কমপ্লেক্সে মুশতাকের জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় মুশতাকের আত্মীয়, পরিজন, বন্ধু ও অসংখ্য গুণগ্রাহী উপস্থিত ছিলেন। জানাজার পর মুশতাকের বাবা আব্দুর রাজ্জাক ছেলের বিদেহী আত্মার জন্য সবার কাছে দোয়া চান। তিনি বলেন, তার ছেলে যদি কোনো অন্যায় করে থাকে, তবে যেন তাকে ক্ষমা করে দেওয়া হয়।
এর আগে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে মুশতাক আহমেদের (৫৩) ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে বিকালের দিকে মুশতাকের মরদেহ ঢাকায় লালমাটিয়ায় বাসায় নিয়ে আসা হয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুরের কাশিমপুর কারাগারের ভেতরেই মুশতাক আহমেদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কারা হাসপাতালে নেওয়ার পর তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।