‘আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপ’ থেকে স্মার্টফোন কিনে জিতলেন এলইডি টিভি

প্রথম পুরস্কার বিজয়ী কেফায়েত উল্লাহ এর হাতে ১৯ ইঞ্চি এলইডি টিভি তুলে দিচ্ছেন আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপের পরিচালক আমিন সহ অতিথিরা।

নিজস্ব প্রতিবেদক : ‘আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপ’ থেকে স্মার্টফোন কিনে ১৯ ইঞ্চি এলইডি টিভিসহ আকর্ষণীয় ৮টি পুরস্কার জিতলেন গ্রাহকরা।

৫ জানুয়ারী (মঙ্গলবার) রাত ৮ টায় উখিয়া থানা রোডে অবস্থিত আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপে ড্র অনুষ্ঠিত হয়েছে। ড্র অনুষ্ঠান তাদের অফিসিয়াল ফেসবুক পেইজ Amin Enterprise Online Shop এ সরাসরি দেখানো হয়।

পূর্বে ঘোষিত লাকী কূপন সংগ্রহকারিদের সকল কূপন থেকে ড্রয়ের মাধ্যমে ৮ জন পুরস্কার জিতেছে।

ড্র শুরুর আগে অতিথিরা

উখিয়ার উখিয়া খয়রাতি পাড়ার কেফায়েত উল্লাহ প্রথম পুরস্কার ১৯ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন, মুহুরীপাড়ার রশিদ আহমেদ দ্বিতীয় পুরস্কার লাভা মোবাইল ফোন জিতেছেন, দরগাহবিলের ইসমাইল তৃতীয় পুরস্কার একটি স্মার্ট হেডফোন জিতেছেন, চতুর্থ পুরস্কার হাসপাতাল গেইটের রাহান, পঞ্চম পুরস্কার হরিণমারার মোঃ ইউনুস, ষষ্ঠ পুরস্কার কুতুপালংয়ের সুরাইয়া তাসনিম, সপ্তম পুরস্কার কক্সবাজারের দেলোয়ার এবং অষ্টম পুরস্কার টেকনাফের সবুজ প্রত্যেকে একটি করে টি-শার্ট জিতেছেন।

১৯ ইঞ্চি এলইডি টিভি বিজয়ী কেফায়েত উল্লাহ বলেন, ‘আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপ থেকে আমি রিয়েলমি সি১৫ একটি স্মার্টফোন কিনে কূপন নিয়েছিলাম আজ আমি বিষণ খুশি। আধুনিকতার এই যুগে অনেকে অতি মুনাফা লাভের আশায় মানুষের সাথে প্রতারণা করলেও ‘আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপ’ সততার এক অনন্ত দৃষ্টান্ত স্থাপন করেছে। আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপের সফলতা কামনা করি।’

সরকারি বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের প্রভাষক শুভংকর বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সোনালী ব্যাংক রামু শাখার অফিসার সঞ্জয় বড়ুয়া, যুবলীগ নেতা মাসুদ আমিন শাকিল, সফট কম্পিউটারের পরিচালক সাইফুল ইসলাম, সংবাদকর্মী এইচকে রফিক উদ্দিন, মুফিজুর রহমান, মোঃ সোহেল প্রমূখ।

আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপের পরিচালক মোঃ নুরুল আমিন বলেন, সততার সাথে ব্যবসা অর্জিত লাভের অংশ থেকে এলইডি টিভি, মোবাইল সহ ৮ টি পুরস্কার গ্রাহকদের মাঝে তুলে দিচ্ছি। আগামী ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পরবর্তী ড্র অনুষ্ঠিত হবে, আজ ৫ ডিসেম্বর ড্রয়ের পর থেকে ২১ ফেব্রুয়ারী ড্রয়ের আগ পর্যন্ত যারা স্মার্টফোন ক্রয় করবেন এই র‌্যাফেল ড্রয়ের অন্তর্ভুক্ত হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।