আমিরাতে ‘উখিয়া কো-অপারেটিভ’ এর ঈদ পুনর্মলনী

সংবাদ বিজ্ঞপ্তি : সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত উখিয়া উপজেলা প্রবাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন “উখিয়া কো-অপারেটিভ” এর ঈদ পুনর্মিলনী ও বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধা ৯টার সময় দুবাইস্থ আল গোসেস ফ্যামেলী পার্ক হল রুমে আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে, জয়নাল আবেদীন এর সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিনিয়ার সদস্য সালাউদ্দিন মাহমুদ ও আব্দুস সালামের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়।

এ অনুষ্ঠানকে অন্যরকম ঈদের আমেজে মেতে উঠেছেন উখিয়া কো-অপারেটিভের সদস্য, প্রবাসীদের পরিবার পরিজন ও পার্কে উপস্থিত বিনদেশী পর্যটকরাও।

এতে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরে, গরু, উট ও ছাগলের মাংসে তৈরি হরেক রকম তাস্তা খাওয়ার প্রতিযোগিতাও ছিল। সদস্যদের পরিবারদের প্রতিযোগিতাই বিজয়ী হওয়ার চ্যালেঞ্জ ছিল চৌখে পড়ার মত, মুখরিত ছিল সম্পূর্ণ অনুষ্টান।

পরে সকল সদস্যদের উপস্থিতিতে সংগঠনের তাৎপর্য ও কার্যকরী পদক্ষেপ নিয়ে বিশেষ আলোচনা অনুষ্ঠিত হয়েছে এতে অন্যানদের মধ্যে বক্তব্য করেন, সংগঠনের অন্যতম সদস্য ইন্জিনিয়ার আরিফ সিকদার বাপ্পি, জিয়াউর রহমান জিয়া, আপেল বড়ুয়া, আব্দুল মান্নান, গিয়াস উদ্দিন, মন্জুর আলম নবাগত সদস্য মোহাম্মদ উসমান, সাকিল সিকদার, সাহাবউদ্দীন, মুরশিদ প্রমুখ।

পরিশেষে দেশে বিভিন্ন কার্যক্রম ও সামাজিক ক্ষেত্রে অবদান রাখার বিষয়ে নানা সিদ্ধান্ত গৃহীত হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।