আশরাফুলই হচ্ছেন রাজশাহীর অধিনায়ক!

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টের ড্রাফটে রাজশাহী হলো একমাত্র দল যারা এ ক্যাটাগরি থেকে প্লেয়ার পায় নি একজনও। মোটামুটি সব দলেই অধিনায়ক করা হচ্ছে ‘এ’ ক্যাটাগরির প্লেয়ার আর যেহেতু তাদের নেই কোন এ ক্যাটাগরির কোন খেলোয়াড় তাই প্রশ্ন ছিল কে হবে তাদের অধিনায়ক? অবশেষে তাদের দলের অধিনায়ক হচ্ছেন সাবেক জাতীয় দলের অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এই টুর্নামেন্টে সবচেয়ে কম খরচে দল গঠন করেছে রাজশাহী। ক্যাটাগরি ডি থেকে মোহাম্মদ আশরাফুলকে কিনতে খরচ হয়েছে তাদের মাত্র ৪ লাখ। সর্বোচ্চ ১০ লাখ টাকা দিয়ে ডি ক্যাটাগরির ক্রিকেটার সাইফুদ্দিন রয়েছে তাদের।

এখনও নিশ্চিত করে বলা হয়নি কে হবেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়ক। তবে ধারনা করা হচ্ছে আশরাফুলই হতে যাচ্ছেন অধিনায়ক। জাতীয় দলের এই ক্রিকেটার এক সময় অধিনায়কত্ব করেছে জাতীয় দলের হয়েও। দলে তার চেয়ে সিনিয়র আর কোন ক্রিকেটার নেই। তাই বলাই যায় তিনি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়ক।
তবে যদি কোন কারনে অধিনায়ক সিনিয়র আশরাফুলকে না করানো হয় তবে এই অধিনায়কত্বের দৌড়ে এগিয়ে থাকবেন মোহাম্মদ সাইফুদ্দিন কিংবা নাজমুল হাসান শান্ত। এর আগে প্রেসিডেন্ট কাপে নাজমুল একাদশের অধিনায়ক ছিলেন নাজমুল হাসান শান্ত। তার নেতৃত্বে দল ফাইনালে রানার আপ হয়। যদি অধিনায়কত্ব কোন ইয়ং ক্রিকেটারের হাতে তুলে দেয় তবে তার হাতে যাবে এটা এক প্রকার নিশ্চিত। তাছাড়া ঘরোয়া ক্রিকেটের আরেক নিয়মিত মুখ নুরুল হাসান সোহানেরও সম্ভবনা রয়েছে। এখন দেখার অপেক্ষায় কে হবে অধিনায়ক।

মিনিস্টার গ্রুপ রাজশাহীর পূর্ণাঙ্গ স্কোয়াড:- মোহাম্মদ সাইফুদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রকিবুল হাসান (সিনিয়র), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।