উখিয়া

ইনানী টুরিষ্ট পুলিশের ওসিকে পাটুয়ারটেক ষ্টুডিও মালিক সমিতির শুভেচ্ছা

ইনানী সী-বীচ টুরিষ্ট পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত হোসেন কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নব-গঠিত ইনানী পাটুয়ারটেক পাথর রাণী সী-বীচ ষ্টুডিও মালিক সমবায় সমিতির সদস্যবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তি : ইনানী সী-বীচ টুরিষ্ট পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত হোসেন কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নব-গঠিত ইনানী পাটুয়ারটেক পাথর রাণী সী-বীচ ষ্টুডিও মালিক সমবায় সমিতি।

এসময় টুরিষ্ট পুলিশের এসআই এমদাদুল কবির ও এনএসআই মোঃ জুবায়েত উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধা ৭ টার দিকে পাটুয়ারটেক নব-গঠিত ষ্টুডিও মালিক সমিতির নেতারা ইনানী টুরিষ্ট পুলিশের কার্যালয়ে এসে ওসির সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।নবগঠিত ইনানী পাটুয়ারটেক পাথর রাণী সী-বীচ ষ্টুডিও মালিক সমবায় সমিতির সভাপতি মোঃ ইউনুছ ও সাধারন সাধারন সম্পাদক মোঃ আবু তাহেরের নেতৃত্বে শুভেচ্ছা বিনিময় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন চৌধুরী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও উক্ত সমিতির উপদেষ্টা মোঃ শাহাব উদ্দিন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও উক্ত সমিতির উপদেষ্টা মোঃ জিয়াউর রহমান, উক্ত সমিতির উপদেষ্টা মোঃ আবুল মনজুর ও আয়ুব তাহের। আরো উপস্হিত ছিলেন, উক্ত সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির হামজা, সহ-সভাপতি আলতাফ হোসেন, ১নং যুগ্ন-সাধারণ সম্পাদক জালিয়া পালং ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ কাসেম, ২নং যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন শুভ, ৭নং ওয়ার্ড মুক্তিযুদ্ধ প্রজন্মলীগেররর সভাপতি মোঃ আলা উদ্দিন প্রমুখ।

এ সময় পাটুয়ারটেক পাথর রাণী সী-বীচ ষ্টুডিও মালিক সমবায় সমিতির অন্যন্য নেতৃবৃন্দ এবং সদস্যরা উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময়কালে ইনানী টুরিষ্ট পুলিশের ওসি মো. মোঃ শওকত হোসেন জানান, ইনানী বীচ ও পাটুয়ারটেক পাথর রাণী বীচে আগত পর্যটকদের জান মালের নিরাপত্তা নিশ্চিত করবেন, এবং সেই সাথে ষ্টুডিও মালিক সমিতির বিভিন্ন দাবীগুলো ও পূরণের চেষ্টা করবেন বলে জানান তিনি। তিনি নবগঠিত পাটুয়ারটেক পাথর রাণী সী-বীচ ষ্টুডিও মালিক সমবায় সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।