উখিয়ায় ‘ইন্ডিপেন্ডেন্ট এসেম্বলি অব লার্নারস’ এর যাত্রা শুরু

খবর বিজ্ঞপ্তি : উখিয়া উপজেলার রাজাপালংয়ের মৌলভীপাড়া দারুল এহসান একাডেমির মাঠ প্রাঙ্গণে “শিক্ষার্থীদের মানোন্নয়নই আমাদের লক্ষ্য” এই স্লোগানে “মৌলভীপাড়া ইন্ডিপেন্ডেন্ট ক্লাব” এর উদ্যোগে “ইন্ডিপেনডেন্ট এসেম্বলি অব লার্নারস” এর শুভ উদ্বোধন হয়েছে।

মৌলভীপাড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি নুরুল হাসান এর সভাপতিত্বে এবং মৌলভীপাড়া ইন্ডিপেন্ডেন্ট ক্লাবের সিনিয়র সদস্য রাশেদুল ইসলামের সঞ্চালনায় গত শনিবার সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠানটি শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যাপক নুরুল আমিন শিকদার (ভুট্টো)।

অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফরিদুল আলম (ককন্ট্রাক্টর)।

বিজ্ঞাপন

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (CHRDF) এর চেয়ারম্যান মহিউদ্দিন মহি।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মৌলবীপাড়া ইন্ডিপেনডেন্ট ক্লাবের উপদেষ্টা মিজানুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন ক্লাবের প্রতিনিধিগণ, অত্র এলাকার ব্যাক্তিবর্গ ও অভিভাবক-অভিভাবিকাবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি, প্রধান আলোচক, বিশেষ অতিথিবৃন্দ, উখিয়া ব্লাড ব্যাংক সহ বিভিন্ন ক্লাবের প্রতিনিধিবৃন্দ তাঁদের মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন।

এ সময় বক্তারা সুশিক্ষার গুরুত্ব, আধুনিক ও নৈতিক শিক্ষার সমন্বয় সাধনের অপরিহার্যতা, শিক্ষার্থীদের নৈতিক অবক্ষয় থেকে বাঁচানো, মাদকাসক্তির ভয়াবহতা সহ আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে বিশদ আলোচনা করেন।

এবং এক্ষেত্রে নবগঠিত “ইন্ডিপেন্ডেন্ট এসেম্বলি অব লার্নারস” প্রধান ভূমিকা পালন করবে বলে আশা ব্যক্ত করেন ও সফলতা কামনা করেন।

পাশাপাশি এমন একটি সুন্দর আয়োজন উপহার দেওয়ার জন্য বক্তারা মৌলভিপাড়া ইন্ডিপেন্ডেন্ট ক্লাবের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান ও তাদের এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

সবশেষে সভাপতির বক্তব্য ও “মৌলভী পাড়া ইন্ডিপেনডেন্ট ক্লাবের” পক্ষ থেকে সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।