খেলাধুলা

ইন্দোরে ১ম দিনের অনুশীলন সেরেছে মুমিনুলরা

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স :
ইন্দোরে ১ম দিনের অনুশীলন সেরেছে টাইগাররা
প্রথম টেস্টের আগে ইন্দোরে ১ম দিনের অনুশীলনে ব্যাটিংয়ে মনোযোগী মুশফিক আর কিপিংয়ে লিটন।
দুই ম্যাচের প্রথম টেস্ট খেলতে ইন্দোরে বাংলাদেশ দল। একদিনের বিশ্রামের পর আজ থেকে লাল বলে শুরু টাইগারদের অনুশীলন।

ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন বলেন ভারতের বিপক্ষে টেস্টে ভালো করতে সেশান বাই সেশান ভালো খেলায় দিতে হবে গুরুত্ব। বাংলাদেশকে সহজভাবে দেখার সুযোগ নেই বলছেন ভারতের ব্যাটসম্যান আজিঙ্কা রাহানে।

টি টোয়েন্টিতে ভারতের মাঠে একটা ইতিহাস লিখতে পারতো বাংলাদেশ ক্রিকেট দল। নিজেদের ভুলেই হয়নি সেটা। হতাশা আর আফসোস ভেতরটা নিশ্চই পোড়াচ্ছে মুশফিক, রিয়াদদের।কিন্তু যা হয়ে গেছে তা নিয়ে বসে না থেকে নতুন ক্যাপ্টেন মুমিনুলের নেতৃত্বে টেস্টে নতুন শুরু করতে চায় টাইগার স্কোয়াড। ক্রিকেটারদের চোখে মুখে স্পষ্ঠ ঘুরে দাঁড়ানোর প্রত্যয়।

হোলকার স্টেডিয়ামে সকাল ১০টা থেকে ৩ ঘন্টা চলেছে মুমিনুল বাহিনীর অনুশীলন। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সবই হয়েছে। নজর কেড়েছেন মুশফিক আর লিটন। গ্লাভস হাতে অনেকক্ষণ অনুশীলন সেরেছেন লিটন দাস। আর নির্ভার মুশি সময় কাটিয়েছেন ব্যাটিং করেই। টেস্টে উইকেটের পেছনে হয়তো দেখা যাবে লিটনকেই। তাতে ব্যাট হাতে আরো মনোযোগী হতে পারবেন মুশফিক। তার কাছ থেকে সেটাই যে চায় দল।

সংবাদ সম্মেলনে ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন জানিয়েছেন সেশান বাই সেশান ভাল খেলাটাই টার্গেট। টেস্ট র‌্যাংকিংয়ের শীর্ষে ভারত। তারপরও ৯ নম্বরে থাকা বাংলাদেশকে হালকাভাবে নিচ্ছে না ভারতীয় ব্যাটসম্যান আজিঙ্কা রাহানে।