কক্সবাজার

ইসলামী আন্দোলনের উদ্যোগে রোহিঙ্গা আলেমদের মাঝে মাংস বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি : পবিত্র ঈদুল আযহার ঈদের দ্বিতীয় দিনে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের শিকার হয়ে উখিয়া-টেকনাফে আশ্রয় নেয়া রোহিঙ্গা আলেমদেরচূ মাঝে মাংস বিতরণ করা হয়।

নতুন পুরনো সহ উখিয়া-টেকনাফের ৩০টি শিবিরে ১১ লাখের বেশি রোহিঙ্গা অবস্থানের প্রেক্ষিতে শুরু থেকে ইসলামী আন্দোলনের ব্যবস্থাপনায় নির্মিত ও পরিচালিত কুতুপালং, বালুখালী, থাইংখালী, জামতলী, রইক্ষং, হাকিমপাড়া ও লেদা ক্যাম্পের মসজিদ, মাদ্রাসা, স্কুলের শিক্ষকদের মাঝে গোস্ত বিতরণ করেন, বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের উখিয়া উপজেলা সেক্রেটারি এম জাহাঙ্গীর রফিক।

মাস্টার জসিম উদ্দিন বলেন, মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের শিকার স্বজনহারা রোহিঙ্গা ওলামায়ে কেরাম কুরবানির গোস্ত পেয়ে খুশিতে আত্মহরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী বলেন, মানবতার সেবায় ইসলামী আন্দোলন বাংলাদেশ শুরু থেকে রোহিঙ্গাদের পাশে রয়েছে। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে রোহিঙ্গা উলামায়ে কেরামের মাঝে আজ কুরবানীর গোশত বিতরণ করা হয়।