ঈদগাঁওতে জমি নিয়ে বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

আনোয়ার হোছাইন, ঈদগাঁও : কক্সবাজার সদরের ঈদগাঁওতে জায়গা বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে ঘাতকদল। ১৯ জানুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের চর পাড়া এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে।

প্রতিবেশী মীর কাশেম উদ্দিন সূত্রে পাওয়া
তথ্যে জানা যায় দীর্ঘদিন ধরে এলাকার আবুল কালাম গং ও আজিজুল হক গংয়ের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে ১৯ জানুয়ারি (মঙ্গলবার ) উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয় কাটাকাটি হয়। এক পর্যায়ে বিরোধীয় পক্ষের আবুল কালাম পিতা- জাফর আলমের নেতৃত্বে ধারালো অস্ত্রধারী একদল সন্ত্রাসী প্রতিপক্ষ আজিজুল হক বাবুর্চীর স্ত্রী রাশেদা বেগম ( ৩৮) ও তার স্কুল পড়ুয়া মেয়ে জান্নাতুল ফেরদাউস(১৫) কে এলোপাতাড়ি কুপাতে থাকে।এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রাশেদা বেগমের এবং লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে জান্নাতুল ফেরদৌসও মৃত্যুর কোলে ঢলে পড়ে।

স্থানীয় মেম্বার ও ইসলামাবাদ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত বিরোধের বিচার চলমান অবস্থায় পরিকল্পিতভাবে এ নৃশংস হত্যাকান্ড ঘটিয়ে খুনিরা পালিয়ে গেছে। সংবাদ পেয়েই ঈদগাঁও পুলিশের পুরো দল ঘটনাস্থলে পৌঁছেন।রিপোর্ট লিখা পর্যন্ত নিহত মা-মেয়ের লাশ মর্গে রয়েছে এবং মেম্বার সাইফুল ইসলাম প্রশাসনের সহযোগিতায় নিহতদের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছেন বলে জানান।এদিকে ঈদগাঁও পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হালিমের নেতৃত্বে পুলিশ দল খুনিদের আটকে সাড়াশি অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান।

এদিকে বুধবার যখন ঈদগাঁওকে নতুন থানা হিসেবে উদ্বোধন অনুষ্ঠান উপভোগে প্রশাসন এবং ঈদগাঁওবাসী উন্মুখ হয়ে আছে,সেই মুহুর্তে এ নৃশংস ঘটনায় জনমনে অজানা আতঙ্ক নেমে এসেছে। তারা অবিলম্বে এ ঠান্ডা মাথার খুনিদের গ্রেফতারে প্রসাশনের সর্বাত্মক অভিযান কামনা করেছেন। রিপোর্ট লিখা পর্যন্ত একই পরিবারে এ জোড়া খুনের সংবাদে পুরো এলাকায় শোকের মাতম চলছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।