উখিয়া উচ্চ বিদ্যালয়ের ১১ শিক্ষককে সম্মান জানালো এসএসসি ৯৮ ব্যাচ

উখিয়া সংবাদদাতা : কক্সবাজারের উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচের ছাত্রদের পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১২ ফেব্রুয়ারি (শুক্রবার) উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

আয়োজক কমিটির আহ্বায়ক ২৮ তম বিসিএস শিক্ষা ক্যাডার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক মুজাফ্ফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে ৯৩-৯৮ শিক্ষাবর্ষের ১১ জন (জীবিত) শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজীর হাতে সম্মানা স্মারক তুলে দিচ্ছেন এসএসসি ১৯৯৮ ব্যাচের এক সদস্য।

সম্মানিত শিক্ষকরা হলেন- সাবেক প্রধান শিক্ষক আব্দুল হক চৌধুরী, সাবেক সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুস সালাম, গোলাম মহিউল হক, অরবিন্দ বড়ুয়া, শিব চন্দ্র মজুমদার, সৈয়দ আহমেদ, বর্তমান প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী, জাহেদুল ইসলাম, সহকারি শিক্ষক তপন কুমার শর্মা, আব্দুল মালেক, জাফর আলম।অনুষ্ঠানে ৯৮’ব্যাচের ৬০ জন ছাত্র অংশগ্রহণ করে।

সম্মানিত শিক্ষকরা বলেন, আজ আমরা অনেক আনন্দিত এবং গর্বিত বোধ করছি। এবং ৯৮ ব্যাচের ছাত্রদের এমন আয়োজন‌ ছাত্রদের জন্য এটি অনুসরণীয় উদ্যোগ হয়ে থাকবে। শেষ বয়সে এসে শিক্ষক হিসেবে এটা আমাদের জন্য একটি বড় পাওনা।

উল্লেখ্য, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার ৬৪ বছরের ইতিহাসে এমন শিক্ষক সম্মাননা প্রদান এই প্রথম যা বিদ্যালয়টির ৯৮ ব্যাচের ছাত্ররা করে দেখালো। স্মৃতিকথা বলতে গিয়ে ছাত্র-শিক্ষক অনেকেই আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।