উখিয়ারাজনীতি

উখিয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনিস-সম্পাদক সাইফুল

মোঃ আনিসুল ইসলাম-মোঃ সাইফুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক লিয়াজোঁ কর্মকর্তা বঙ্গবন্ধুর হত্যা মামলার প্রথম প্রতিবাদকারী প্রয়াত আলহাজ্ব বজলুর রহমান সাহেবের সহধর্মিনী বর্তমান সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি শিরিন আহমদ এমপি, আ.স.ম. ফিরোজ এমপি এর নেতৃত্বে উজ্জীবিত হওয়ায় কক্সবাজার জেলা কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধু সৈনিক লীগের গঠনতন্ত্রের বিশেষ ক্ষমতা বলে বঙ্গবন্ধু সৈনিক লীগ পূর্বে অকার্যকর কমিটি বিলুপ্ত ঘোষণা করে উখিয়া উপজেলার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটির সভাপতি হিসেবে মোঃ আনিসুল ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে মোঃ সাইফুল ইসলাম কে নির্বাচিত করা হয় । নবগঠিত নেতৃবৃন্দ সততা, নিষ্ঠা ও দায়িত্ববোধের মাধ্যমে ব্ঙ্গবন্ধু সৈনিক লীগের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের পাশাপাশি আধুনিক ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনের গঠনতন্ত্রের প্রতি দায়বদ্ধ থেকে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করার অঙ্গীকার ব্যক্ত করেন ।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে কমিটি অনুমোদন দেওয়ায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শিরিন আহমদ এমপি এবং সংগঠনের জেলা সভাপতি মোঃ নুরুল আজিম কনক কোম্পানী ও সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার কমান্ডার এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

নব গঠিত কমিটির নেতৃবৃন্দ তাদের উপর অর্পিত দায়িত্ব পালনে সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন