উখিয়ার কুতুপালংয়ে ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫ এর আভিযানিক দল।

৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ৩টার দিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল উখিয়ার কুতুপালং বুড়ির ঘর হাইওয়ে পুলিশের ডাম্পিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চলাকালে সন্দেহভাজন এক মোটর সাইকেল চালককে দাড়াতে সংকেত দিলে সে মোটর সাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র‍্যাবের আভিযানিক দল ধাওয়া করে কুতুপালং পূর্ব পাড়া এলাকার জাফর আলমের ছেলে রিদুয়ান (২২) কে আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে তার দেহ ও মোটর সাইকেল তল্লাশি করে ১০হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে দীর্ঘদিন ধরে কক্সবাজারের বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে থাকে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা জানিয়েছেন র‍্যাব।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও ধৃত মাদক কারবারীকে উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।