উখিয়ায় অনলাইন এক্টিভিটিসদের সাথে কোস্ট ট্রাস্টের মতবিনিময়

mde

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় এনজিও সংস্থা কোস্ট ট্রাস্টের সাথে উখিয়া ও টেকনাফের অনলাইন এক্টিভিটিসদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১ টায় উখিয়া প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ফেসবুক, টুইটার, ইউটিউব, লিংকডিনসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে নেতিবাচক দিক পরিহার করে ইতিবাচক দিক তুলে ধরার উপর গুরুত্ব আরোপ করা হয়। এবং ফেসবুকসহ সকল সামাজিক যোগাযোগের মাধ্যম এ্যাকাউন্ট হ্যাক থেকে রক্ষা করার কলাকৌশল সম্পর্কে আলোচনা করা হয়।

অনলাইন এক্টিভিটিসদের একাংশ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উখিয়া উপজেলা একাডেমিক সুপারভাইজার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুল আলম, কোস্ট ট্রাস্টের কমিউনিকেশন এন্ড ডকুমেন্টশন অফিসার তানজির উদ্দিন রণি, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন, উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জুশান, উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, সদস্য যথাক্রমে তাসপ্রিয়া বিনতে কাসেম, শরিফ আজাদ, আলাউদ্দিন সিকদার, কক্স-টিভির বার্তা প্রধান শফিউল শাহীন ও টিটিএন’র প্রতিনিধি ইফতিয়াজ নুর নিশান।

এ ছাড়াও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মেহেদী হাসান, উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুদ্দিন মুকুল, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য রিদুয়ানুল হক সোহাগ, কোস্ট ট্রাস্টের ফিল্ড কো-অর্ডিনেটর জুলফিকার হোছাইন, ইউনিয়ন কো-অর্ডিনেটর এনামুল হক ও মোঃ ইউনুস উপস্থিত ছিলেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।