উখিয়া

উখিয়ায় ইউপি সদস্য পদ শূন্য ঘোষণা

রাজাপালং ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বখতিয়ার আহমদ ও ইউপি সদস্য পদ শূণ্যের বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ আসনের সদস্য পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০১৯ এর ৩৫ (২) উপধারার বিধানমতে উখিয়া উপজেলা নিবার্হী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে রাজাপালং ইউিনয়ন পরিষদের নির্বাচিত ৯নং ওয়ার্ডের সদস্য বখতিয়ার আহমদ গত ২৪ জুলাই মৃত্যুবরণ করার কথা উল্লেখ করা হয়।

উল্লেখ্য, ২৪ জুলাই টেকনাফের হ্নীলা ওয়াব্রাং এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে উখিয়ার রাজাপালং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বখতিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হওয়ার খবর জানিয়েছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ।

পুলিশ সূত্রে জানা গেছে, তারা দুজনই শীর্ষ মাদক ব্যবসায়ী ছিল। তাদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রয়েছে। এ ঘটনায় ৫টি দেশীয় তৈরি এলজি, ইয়াবা বিক্রির ১০ লাখ নগদ টাকা, ১৭ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড কার্তুজের খোসা এবং ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরী বলেন, ইউনিয়ন পরিষদ আইনের ধারামতে, কোন শূন্য পদ ঘোষণা করা হলে ৯০দিন (৩মাস) এর মধ্য নির্বাচন দিতে হয়। সেই হিসেবে এই শূন্যপদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comment here