উখিয়ায় ইপসা কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

রাইজিং কক্স ডেস্ক : সলিডার সুইচ এর সহযোাগিতায় ও ইপসা কর্তৃক বাস্তবায়িত COVID-19 affected Refugee & Host communities’ response project in Cox’s Bazar, Bangladesh প্রকল্পের অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ মার্চ (মঙ্গলবার) উখিয়া উপজেলা ইউএনও কার্যালয় সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর করিব চৌধুরী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রনজন বড়ুয়া।

সভায় প্রকল্প সম্পর্কিত কার্যক্রম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে উপস্থাপন করেন প্রকল্প সমন্বয়কারী মোস্তাক আহমদ। এতে আরও উপস্থিত ছিলেন উখিয়া স্টেশন মসজিদের খতিব, রাজাপালং ইউনিয়নের ৫, ৬, ৭ নং ওয়ার্ড এর জনপ্রতিনিধি যথাক্রমে সরওয়ার কামাল, মোঃ আবদুল হক ও আবদুর রহিম। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্যগণ ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অতিথিরা প্রকল্প গৃহিত কার্যক্রম সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন। বর্তমানে করোনা আক্রান্ত হার হঠাৎ বেড়ে গিয়েছে। মানুষকে এ বিষয়ে আরও বেশি সচেতন করতে হবে। তাঁরা আশা প্রকাশ করেন জরিপের মাধ্যমে প্রকৃত উপকারভোগীরা চিহ্নিত হবেন এবং প্রকৃত ক্ষতিগ্রস্থরা প্রকল্প সুবিধার আওতায় আসবেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।