উখিয়ায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ার বালুখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ হাজার ৭৪০ পিস ইয়াবাসহ দুই জন রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১৫)।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকাল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া পালংখালী ইউনিয়নের বালুখালী কাস্টমস চেকপোষ্ট এলাকায় অভিযান পরিচালনা করে বালুখালী ক্যাম্প-১২ এর এইচ-১৭ ব্লকের পিতা মোঃ ওসমানের ছেলে মোঃ জুনাইদ (২৩) ও ক্যাম্প-১১ এর ই-২ এর মৃত জিয়াউল হোসেনের ছেলে মোঃ এহসান (১৯) এর দেহ তল্লাশি করে সর্বমোট ৫ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১৫। পরে তাদেরকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২৮ লক্ষ ৭০ হাজার টাকা।

বুধবার (১১ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় ইয়াবা উদ্ধার ও দুই রোহিঙ্গা মাদক কারবারি আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক, এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী৷

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।