উখিয়ায় ইয়াবাসহ ২ রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৯ শত ৭০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১৫)।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে কুতুপালং দক্ষিণ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে র‌্যাব সদস্যরা অভিযানে গেলে উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই জনকে আটক করা হয়। আটকের পর তাদের হাতে থাকা পলিথিনের ব্যাগ থেকে সর্বমোট ৫ হাজার ৯৭০ পিস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২৯ লক্ষ ৮৫ হাজার টাকা।

র‌্যাবের অভিযানে উদ্ধারকৃত ইয়াবা আটক আসামী হলেন, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৭ এর এ-ত্রি ব্লকের নীর আহাম্মদের ছেলে রোহিঙ্গা শফিক আলম (২৫) ও উখিয়া রাজাপালং ৪নং ওয়ার্ডস্থ পূর্ব ডিগলিয়ার মোঃ কালুর ছেলে মোঃ জসিম উদ্দিন (২৭)।

শুক্রবার বিকাল ৩ টায় ইয়াবাসহ ২ জন মাদক কারবারি আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক, এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।