উখিয়ায় ইয়াবা ও অস্ত্রসহ গণি ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় ইয়াবা ও অস্ত্রসহ কুখ্যাত এক ডাকাতকে আটক করেছে ৩৪ বিজিবি’র সদস্যরা। আটক ডাকাতের নাম গণি মিয়া (৩৬)। সে মুসার খোলা বটতলী এলাকার সেকেন্দার আলীর ছেলে।

বিজিবি সূত্রে জানা গেছে, ২২ ডিসেম্বর বিকেল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৫নং পালংখালী ইউপি’র মুসার খোলা বটতলী গ্রামের কুখ্যাত ডাকাত, সন্ত্রাসী ও ইয়াবা কারবারি ১৫ টি মামলার পলাতক আসামী মোঃ গনি মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে কক্সবাজার ৩৪ বিজিবির পালংখালী বিওপি’র সদস্যরা।

ওই সময় বিজিবি টহল দলের উপস্থিতি বুঝতে পেরে মোঃ গনি মিয়া মোটরসাইকেল যোগে পালানোর সময় তাকে আটক করা হয়।

পরে স্থানীয়দের উপস্থিতিতে ধৃত আসামীর বাড়ী ও শরীরে তল্লাশী করে এবং মোটর সাইকেলের সিটের নিচে অতিকৌশলে লুকায়িত অবস্থায় বার্মিজ ২০ হাজার ১০৫পিস ইয়াবা, ২টি মোবাইল, ১ টি মোটর সাইকেল, ২টি দেশিয় রাম দা, ৩টি দেশিয় চাকু, ১ বক্স অস্ত্র তৈরির সরঞ্জাম, ৫০টি বিজিপি’র মানকি টুপি, ১টি বিজিপি’র থ্রি কোয়ার্টার, ১টি বিজিপির গেঞ্জি উদ্ধার করা হয়।

আটককৃত মালামালের সিজার মূল্য ৬৬ লক্ষ ২০ হাজার টাকা। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এছাড়াও কক্সবাজারস্থ ৩৪ বিজিবির টহলদল অভিযান চালিয়ে গত এক বছরে নিরানব্বই কোটি তেষট্টি লক্ষ তেত্রিশ হাজার ছয়শত টাকা মূল্যের ইয়াবাসহ ২৬৯ জন আসামী আটক করার কথা জানিয়েছেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।