উখিয়ায় এতিম শিশুদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

এম. সালাহ উদ্দিন আকাশ, রাইজিং কক্স : কক্সবাজারের উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে হলদিয়াপালংয়ের খেউয়াছড়ি বনরূপা আবাসন প্রকল্পের ১০০ পরিবার ও মাদ্রাসা রহমানিয়া ইসলামিয়া এবতেদায়ী-হেফযখানা- এতিমখানার ৩২ জন এতিম শিশু এর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শনিবার গভীর রাতে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ এর নেতৃত্বে এসব কম্বল বিতরণ করা হয়েছে। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন উপস্থিত ছিলেন।

উপজেলায় সরকারিভাবে কিছু কিছু শীতবস্ত্র বিতরণ করলেও এনজিও/বেসরকারিভাবে শীতবস্ত্র বিতরণের কোন খবর পাওয়া যায়নি।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ জানান, হঠাৎ করেই তীব্র শৈত্যপ্রবাহের কারণে শীতের প্রকোপ বেড়ে গেছে। এতে অসহায় শীতার্ত গ্রামীণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে ওঠেছে। তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে গরম কাপড় বিতরণ করা হয়। শীতার্ত মানুষের কষ্ট কিছুটা হলেও কমানোর জন্য শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। এই প্রচেষ্টা অব্যহত থাকবে।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর জালিয়াপালং ইউনিয়নের ডেইলপাড়া আশ্রয়ন প্রকল্পের শীতার্ত ৬০ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।