উখিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

উখিয়া প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় ৪ সন্তানের জননী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধুর নাম রাশেদা বেগম (২৮)। সে উখিয়া উপজেলার জালিয়াপালং পূর্ব পাইন্যাশিয়া চরপাড়া গ্রামের আবুল হাশেমের স্ত্রী। সোমবার রাতে ওই মহিলার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে রাশেদা’র স্বামী মারধর করলে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে সে। সপ্তাহখানেক অসুস্থতা ভোগ করে গতরাতে সে মৃত্যুবরণ করে। নিহত রাশেদা বেগম রামু উপজেলা খুনিয়াপালং এলাকার আলী আহমদের মেয়ে। এদিকে স্ত্রীর নিহতের ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে বলে খবর পাওয়া গেছে।

উখিয়া থানার উপ-পরিদর্শক আলীমুর রেজা বলেন, খবর পেয়ে গতরাতে লাশ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জের ধরে সে অসুস্থ পড়ে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এখনো মামলা হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে জালিয়াপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির আহমদ বলেন, এক মহিলার মরদেহ উদ্ধারের খবর শুনেছি। তবে চট্টগ্রামে অবস্থান করায় বিস্তারিত জানিনা।

জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই মহিলা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। তবে সপ্তাহখানেক আগে তার স্বামী মারধর করেছে এমনটি শুনেছি।

উখিয়া থানার ওসি নুরুল ইসলাম মজুমদার বলেন, পূর্ব পাইন্যাশিয়া এলাকা থেকে এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ এবং ময়না তদন্তের রিপোর্ট পাওয়া পেলে তদন্ত পূর্বক আইনী পদক্ষেপ নেয়া হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।