উখিয়ায় ছনের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড

অগ্নিকাণ্ডের দৃশ্য। ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ার মরিচ্যা বাজারে ভয়াবহ  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ৮ টার দিকে মরিচ্যা বাজারের দক্ষিণ পাশে একটি পরিত্যক্ত ভবনে ছনের গুদামের মধ্যে আকস্মিক এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
আগুন লাগার খবরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে উখিয়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
স্থানীয় ইউপি সদস্য মনজুর আলম রাইজিং কক্স কে জানান, পশ্চিম হলদিয়াপালংয়ের মৃত কালুর ছেলে মোস্তাক আহমেদের ছনের গুদামে আজ রাত ৮ টার দিকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় কিছুটা আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিস কর্মীরা সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে এখনো কাজ করছে। কোথা থেকে আগুনের সুত্রপাত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
তিনি বলেন, আগুনে প্রায় ১০ লাখ টাকার ছন পুড়ে গেছে এবং পার্শ্ববর্তী একটি ওয়ার্কশপেও আগুন লেগে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
রাত ১০ টার দিকে প্রতিবেদন তৈরীর সময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিমুল এহসান খাঁন ও উখিয়া পুলিশ সদস্যরা অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে অবস্থান করছেন।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।