উখিয়ায় ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক খুন

উখিয়া সংবাদদাতা : কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী কাস্টমস এলাকার রফিক মার্কেটের সামনে পরকিয়া ঘটনার জের ধরে ছুরিকাঘাতে রহিমুল্লাহ (২০) নামের এক রোহিঙ্গা যুবক খুন হয়েছে। সে বালুখালী ক্যাম্প ৯ এর বি-১০ ব্লকের বাসিন্দা সলিমের ছেলে।

২ সেপ্টেম্বর (বুধবার) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনাটি ঘটে৷

স্থানীয় লোকজন বলেন, রহিমুল্লাহ মিয়ানমার থেকে পালিয়ে এসে আশ্রয় নিয়েছিল নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের কাস্টমস এলাকার হাইচ্ছার ছেলে নুর কবির (৩৫) এর বাড়ীতে। পরে নিকটবর্তী ক্যাম্পে চলে গেলেও নুর কবিরের বাড়ীতে যাওয়া আসা করতো সে। সেই সুবাধে নুর কবিরের স্ত্রীর সাথে রহিমুল্লাহর পরকিয়া সম্পর্ক সৃষ্টি হয় বলে লোকজনের ধারণা ৷ বুধবার নুর কবির তাকে আটকের চেষ্টা করলে সে পালিয়ে যাওয়ার সময় বালুখালী কাস্টমস রফিক মার্কেটের সামনে তাকে লোকজন আটক করে। সেখানে হতাহাতির এবং কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাত করে নুর কবির।

পরে পাশ্ববর্তী লোকেরা তাকে বালুখালী এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রহিমুল্লাহকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় লোকজনের খবর ভিত্তিতে উখিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন বলে নিশ্চিত করেছেন উপ-পরিদর্শক মোঃ মুর্শেদ। তবে আসল রহস্য কি খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।