উখিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, আহত ১

উখিয়া সংবাদদাতা: জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের দক্ষিণ পুকুরিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

নুরুল আমিন জানান, ১৪ ডিসেম্বর সকাল ১১ টার দিকে  মৃত নজির হোছাইনের ছেলে নুরুল বশর, তার স্ত্রী নাছিমা খাতুন ও তাদের সন্তানরা হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর অতর্কিত হামলা করেছে এতে আমি গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নিই। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, নুরুল বশরের পরিবার আমার আত্নীয় হওয়ায় দুই বছর আগে থেকে আমার উপর অত্যচার-জুলুম করে আসছে। তারা আমার বসতভিটার ফলফলাদির গাছ বিক্রির উদ্দেশ্যে কাটে ও ফলফলাদি নষ্ট করতে থাকে। এসবে বাধা নিষেধ করায় আমার উপর অস্ত্র নিয়ে হামলার চেষ্টা চালিয়েছিলো। এ ব্যাপারে উখিয়া  থানায় সাধারণ জিডি করি, যার জিডি নম্বর : ২৩৬।

এছাড়াও গত ২৪ অক্টোবর বিকাল ৪ টার দিকে আমার গাছের নারিকেল ছিঁড়াকে কেন্দ্র করে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে আমার স্ত্রীর একভরি স্বর্ণসহ গুরুত্বপূর্ণ কাগজপত্রাদি লুট করে। এ ঘটনা বিচারাধীন রয়েছে। তিনি এসময় আরো বলেন, নুরুল বশর একজন রোহিঙ্গা নাগরিক।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নুরুল আমিন।

এদিকে ঘটনার ব্যাপারে নুরুল বশরের নিকট জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।