উখিয়া

উখিয়ায় ট্রাকচাপায় গুরুতর আহত সোনা মিয়া আর নেই

ছবি: রাইজিং কক্স

শফিক আজাদ, উখিয়া : কক্সবাজার-টেকনাফ (শহীদ এটিএম জাফর আলম) সড়কের উখিয়ার সদর স্টেশনে পেঁয়াজ ভর্তি ট্রাক চাপায় গুরুতর আহত মুফিজুর রহমান প্রকাশ সোনা মিয়া (৩৫) চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার রাত ৮.৫০ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় সে শেষ নিশ্বাস ত্যাগ করেছে বলে সোনা মিয়ার বড় ভাই আব্দুর রহমান নিশ্চিত করেছেন। সে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের সিকান্দর আলীর ছেলে।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজার গামী একটি পেঁয়াজ ভর্তি ট্রাক কুতুপালং স্টেশনে একটি টমটম গাড়ি চাপা দেয়। যার প্রেক্ষিতে উখিয়া স্টেশনে গাড়িটি আটকানোর জন্য কয়েক বিক্ষুব্ধ জনতা ব্যারিকেড দিয়ে গাড়িটি গতিরোধ করার চেষ্টা করলে চালক চালক গাড়িটি দ্রুত গতিতে নিয়ে যাওয়ার সময় চাকার নিচে পড়ে সোনা মিয়ার নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংখাজনক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন সম্পন্ন করলেও তার জ্ঞান ফিরে না আসায় অবশেষে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো.আবুল মনসুর বলেন, ট্রাক চাপায় গুরুতর আহত সোনা মিয়া মারা গেছে বলে শুনেছি। তবে পরিবারের সিদ্ধান্ত মতে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন