উখিয়ায় থাইংখালী খেলোয়াড় সমিতি’র পূূর্ণাঙ্গ কমিটি গঠিত

অনলাইন ডেস্ক : কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার ক্রীড়ার উন্নয়নের ধারা অব্যহত রাখার লক্ষ্যে থাইংখালী খেলোয়াড় সমিতি’র ২৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

এতে ক্রীড়া ব্যক্তিত্ব সোলতান আহমেদ সভাপতি ও মাষ্টার জয়নাল আবেদীনকে সাধারণ সম্পাদক করে সোমবার (৩ অক্টোবর) বিকেল ৩ টায় পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে এক সম্মেলনে এই কমিটির পূর্ণতা পায়।

নির্বাচিত ২৭ জনের মধ্যে সহ সভাপতি পদে দায়িত্ব প্রাপ্ত হলেন মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম, আবদুল কাদের, মোঃ জাবেদ ও বেলাল উদ্দিন কালু্।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন নাজিম উদ্দিন ও মুজাহিদুল ইসলাম মাসুম। কোষাধ্যক্ষ সাহাব উদ্দিন, দপ্তর সম্পাদক রাশেদ খান সুজন, প্রচার সম্পাদক আলাউদ্দিন সিকদার, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল নোমান এবং সাংস্কৃতিক ও স্বাস্থ্য সম্পাদক পদে নির্বাচিত হলেন মোঃ মনির।

এছাড়াও নির্বাহী সদস্য হলেন কায়সার মুবিন, এনামুল হক, মিজানুর রহমান, শফিকুল ইসলাম বাবুল, হারুনর রশীদ, আব্দুল্লাহ, মোঃ হারুন মিয়া, মোঃ ইব্রাহীম, হাছন আলী, মোঃ আবছার, মোঃ মোবারক, নোমান ও জাকির হোসেন।

৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের মাধ্যমে উল্লেখিত থাইংখালী খেলোয়াড় সমিতি’র পূর্ণাঙ্গ কমিটির ২৭ জনকে বাছাই করা হয়। এই কমিটির প্রধান ছিলেন উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক ও উক্ত সম্মেলনের প্রধান অতিথি মাষ্টার সিরাজুল হক।

উক্ত সম্মেলনের সভাপতি হিসেবে ছিলেন জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা ফয়সাল মুহাম্মদ ইউসুফ ও যুবনেতা আনোয়ার হোসেন। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোজাম্মেল হক। -বিজ্ঞপ্তি

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।