উখিয়া

উখিয়া থানায় জনগনকে আইগত সহায়তা প্রদানে ব্যতিক্রমধর্মী উদ্যোগ

ছবি: সংগৃহীত

ফারুক আহমদ, উখিয়া: উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল মনসুর নাগরিক সেবা প্রদান করার লক্ষ্যে ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করেছেন।

পুলিশ জনগণের বন্ধু সেই শ্লোগানকে বাস্তবে রূপদান করার জন্য ” আপনাদের ওসি ” আপনাদের দোরগোড়ায় ” বিশেষ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে কোট বাজার স্টেশন পুলিশি আইগত সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল মনসুর। এসময় উপস্থিত ছিলেন উখিয়া কমিউনিটি পুলিশের সভাপতি নুরুল হুদা উখিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি সরোয়ার আলম শাহীন উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি ফারুক আহমদ উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন দৈনিক যুগান্তর প্রতিনিধি শফিক আজাদ কক্স টিভির শফিউল্লাহ শাহীন সহ বিভিন্ন পেশাজীবীর নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উখিয়া থানার অফিসার ইনচার্জ বলেন পুলিশের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস আরো সুদৃঢ় করার লক্ষ্যে মহল্লা ও গ্রামে গঞ্জে এখন থেকে নাগরিক সেবা প্রদান করা হবে। তিনি আরো বলেন আপনাদের ওসি,,,, আপনাদের দোরগোড়ায়,,, এ কার্যক্রমের আওতায় যেকোনো নাগরিককে জিডি, মামলা থেকে শুরু করে যেকোনো ধরনের সমস্যার আইনগত সহায়তা বিনামূল্যে প্রদান করা হবে। এ সেবা গ্রহণে কাউকে থানায় যেতে হবে না। পুলিশ বাড়িতে এসে আপনাদেরকে সবধরনের আইগত সহায়তা সহ পুলিশি সেবা প্রদান করবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন