উখিয়ায় দৈনিক আজকের দেশবিদেশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের শীর্ষ স্থানীয় পাঠক প্রিয় দৈনিক ‘আজকের দেশবিদেশ’ পত্রিকার পক্ষ থেকে উখিয়া উপজেলা প্রতিনিধি ও হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

২৯ ও ৩০ ডিসেম্বর (মঙ্গলবার ও বুধবার) সন্ধ্যায় ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ অফিসে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

উখিয়া অনলাইন প্রেসক্লাব’র সভাপতি, দৈনিক যুগান্তর ও দৈনিক আজকের দেশবিদেশের উখিয়া প্রতিনিধি, শফিউল ইসলাম আজাদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দেশ রূপান্তর পত্রিকার উখিয়া প্রতিনিধি শহিদুল ইসলাম, দৈনিক আজকের দেশবিদেশের নিজস্ব প্রতিনিধি রফিক মাহমুদ সহ উখিয়া, কোর্টবাজার বিভিন্ন স্টেশনের পত্রিকার হকারবৃন্দ।

বুধবার সন্ধা সাড়ে ৭ টায় দৈনিক আজকের দেশবিদেশের নিজস্ব প্রতিবেদক রফিক উদ্দিন বাবুলের নিজ বাড়িতে গিয়ে তাঁর হাতে দৈনিক আজকের দেশবিদেশের পক্ষে শীতবস্ত্র (সোয়েটার) তুলে দেন পত্রিকাটির নিজস্ব প্রতিনিধি শফিক আজাদ।

উখিয়ার প্রবীণ হকার আমিন উল্লাহ দৈনিক আজকের দেশবিদেশের পক্ষ থেকে শীতবস্ত্র (সোয়েটার) পেয়ে অত্র পত্রিকার কতৃপক্ষকে ধন্যবাদ জানান।

এছাড়া এই কনকনে শীতে শীতবস্ত্র (সোয়েটার) দেওয়ায়, পত্রিকার হকাররা উৎসাহিত হয়ে তাদের কাজকে আরও এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।