উখিয়ায় দৈনিক দেশ রুপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজারের উখিয়ায় জাতীয় দৈনিক দেশ রূপান্তরের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

২০ ডিসেম্বর (রোববার) সকাল সাড়ে ১১টার দিকে উখিয়ার অনলাইন ক্লাবের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন দেশ রূপান্তরের উখিয়া প্রতিনিধি শহিদুল ইসলাম।

বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী, উখিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আজাদী পত্রিকার উখিয়া প্রতিনিধি রফিকুল ইসলাম, ভোরের কাগজ প্রতিনিধি গফুর মিয়া চৌধুরী, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি এসএম আনোয়ার হোসেন, উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি শফিক আজাদ, উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও আমাদের সময় প্রতিনিধি পলাশ বড়ুয়া, উখিয়া প্রেস ক্লাবের সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, উখিয়া উপজেলা যুবলীগের নেতা বশির আহমদ, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনিসুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম, শেখ রুবেল, উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন, উখিয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিদুয়ান, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রাসেল উদ্দীন সুজন, রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাংবাদিক আবদুল লতিফ বাচ্চু, দৈনিক মেহেদি পত্রিকার উখিয়া প্রতিনিধি শাকুর মাহামুদ চৌধুরী, পার্বত্য নিউজ ডটকমের পালংখালী ইউনিয়ন প্রতিনিধি আলা উদ্দীন সিকদার, দৈনিক দৈন্দদিন পত্রিকার উখিয়া প্রতিনিধি ইমরান আল মাহামুদ, উখিয়া খবর ডটকমের নিউজ রুম এডিটর রিদুয়ানুল হক সোহাগ ও শাহেদ মুবিন প্রমূখ।

এ সময় বক্তারা বলেছেন, দৈনিক দেশ রূপান্তর প্রকাশনার শুরু থেকে নিজের স্বকীয়তায় নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে।এ কারণে দৈনিক দেশ রূপান্তর পাঠকের কাছে সমাদৃত, আস্থা ও বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। আগামীতেও পাঠকের কাছে আস্থা অর্জনে সক্ষম হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।