উখিয়া

উখিয়ায় মাহবুব হত্যা মামলার আসামি ১৪ দিনেও গ্রেপ্তার হয়নি, পরিবারের উৎকন্ঠা

উখিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিহত মাহাবুবের পরিবারের সদস্যরা। ছবি: রাইজিং কক্স

ফারুক আহমদ, উখিয়া : উখিয়ার রাজাপালং ইউনিয়নের দরগাহ বিল গ্রামের প্রবাসী গোরা মিয়ার ছেলে নিরহ মাহবুবুল আলম মাহবুব (৩০) হত্যা মামলার আসামিদেরকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন নিহতের পরিবার।

গতকাল শনিবার সকালে উখিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে পুত্র হারা মা বয়োবৃদ্ধ রাবেয়া বেগম বলেন শীর্ষ সন্ত্রাসী ও ইয়াবা গডফাদার বেলাল আহামদ ওরফে কানা বেলাল বাহিনীর হাতে নির্মম ভাবে নিহত হয় নিরহ টমটম চালক মাহবুব। হত্যাকান্ডের ১৫ দিন অতিবাহিত হলেও উখিয়া থানা পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাহবুব আলমে চাচা ও দরগাহ বিল হাতিমোরা জামে মসজিদের খতিব মৌলনা আলী আহামদ হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর আশু হস্তক্ষেপ কামনা করেন। আসামীরা গ্রেপ্তার না হলে মানব বন্ধনসহ আরো কঠোর কর্মসুচীর কথা জানান সাংবাদিকদের ।

নিহত মাহবুবের মা রাবেয়া বেগম সাংবাদিকের সামনে অঝুরে কান্নাকাটি করে বলেন আমি ছেলে হত্যার বিচার চাই। বেলাল বাহিনীর ফাঁসি চাই। বেলাল বাহিনী এখনো গ্রেপ্তার হয়নি। পুলিশ আমার একমাত্র সন্তানের হত্যাকারীদের এখানো গ্রেপ্তার করেনি। । আসামীরা আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি মাননীয় প্র্রধান মন্ত্র্রীর কাছে ছেলে হত্যার বিচার চাই ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইন জীবি সহকারী মোহাম্মদ শাহজাহান বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই। এদের একটি পরিচয় তাঁরা সন্ত্রাসী। বেলাল বাহিনীর ভগ্নিপতি টেকনাফের শীর্ষ ইয়াবা ডন আব্দুল্লাহর বড় বড় ইয়াবার চালান কানা বেলালের মাধ্যমে দেশের বিভিন্ন স্হানে পাচার হয়। বেলাল বাহিনীর বিরুদ্ধে চুরি,ডাকাতি, ধর্ষন,অপহরণ,মুক্তিপন আদায়, চাঁদাবাজি, অস্ত্র আইনের মামলা, মাদকের মামলা, বিস্ফোরক মামলা ও হত্যা মামলা এবং নারী ও শিশু নির্যাতন মামলাসহ মোট ১৮ টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্তিত ছিলেন ইকবাল মেম্বার, আলী আহমদ মেম্বার,শাহজাহান মুনসী, সোলতান মৌলবী, নাজু, সৈয়দ উল্লাহ, হাসেম, জয়নাল, মহি উদ্দিন জয়, সাইফুল প্রমুখ।