উখিয়ায় প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০২০ ও ২০২১ অর্থ বছরের রবি মৌসুমে কৃষি প্রণোদনা ও পূর্নবাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২ টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আবুল কাশেম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এর উপস্থিতিতে এই বীজ ও সার বিতরণ করা হয়।

এ সময় রাজাপালং ইউনিয়নের ৩৫জন, রত্নাপালং ইউনিয়নের ৩০জন, হলদিয়া পালং ইউনিয়নের ৩৫জন, জালিয়া ইউনিয়নের ২৫জন, পালংখালী ইউনিয়নের ২৫জন কৃষক’কে ধান বিতরণ করেন। এছাড়াও উপজেলার ৫ইউনিয়নের ২০জনকে গম, ১০জনের মাঝে পিঁয়াজ, ৫০জনকে ভুট্টার বীজ বিতরণ করে কৃষি বিভাগ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার প্রসেনজিৎ তালুকদার, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম, উপ-সহকারি কৃষি অফিসার মো শাহজাহান, মাহমুদুল করিম, নিউটন চৌধুরী, পিপিএম জাকির হোসেন প্রমূখ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।