উখিয়ায় বিদেশি মদ-বিয়ারসহ কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ অজিত বড়ুয়া নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গতকাল শনিবার বিকাল ৩ টার দিকে উপজেলার রাজাপালংয়ের কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক অজিত বড়ুয়া কুতুপালং পূর্ব পাড়া এলাকার গোরাধন বড়ুয়ার ছেলে।

র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুতুপালং গ্রামের আব্বাসের বসতঘরে অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় অজিত বড়ুয়াকে আটক করা হলেও অপর একজন পালিয়ে যায়। পরে পলাতক আসামীর বসতঘড় তল্লাশী করে প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১৮ টি বিদেশী মদের বোতল, ৫ টি বিদেশী উইস্কির বোতল, ৪২ টি বিয়ার ক্যান এবং ১৬ লিটার ২৫০ মিলি দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামী ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে এবং পলাতক আসামী দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে উপরোক্ত মাদকদ্রব্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র‍্যব-১৫ এর এই কর্মকর্তা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।