উখিয়ায় বিশ্ব এইডস দিবস পালিত

উখিয়া সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় ’সারা বিশ্বের ঐক্য, এইডস প্রতিরোধের সবাই নিব দায়িত্ব’এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (১ ডিসেম্বর) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের সহায়তায় জাতীয় এইডস/এসটিডি কন্ট্রোল কর্মসূচি, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশে এনজিও সংস্থা বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি এবং লাইট হাউস যৌথভাবে   দিবসটি পালন করেন।  

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন  আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজে ঝুঁকিপূর্ণ বসবাসরত জনগোষ্ঠীর স্বাস্থ্য সুরক্ষা ও এইডসের সংক্রমণের হাত থেকে বাঁচাতে সচেতনতামূলক কার্যক্রম আরো গতিশীল করার উপর গুরুত্বারোপ করেন।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী উদ্বোধন  উদ্বোধন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা। উপস্থিত ছিলেন রাসেল চৌধুরী উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সাইদুল আলম ডিএসসি ম্যানেজার লাইট হাউস নাজমুল হক কোর্ডিনেটর ও জসিম উদ্দিন সেন্টার ম্যানেজার বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এদিকে উক্ত র‌্যালিটি উখিয়া উপজেলা অফিসারের কার্যালয় থেকে শুরু হয়ে মালভিটা রাস্তার মাথায় গিয়ে শেষ হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।