উখিয়ায় বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিনিধি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপন উপলক্ষে বুধবার উখিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সনজুল মেরশেদ।

শুরুতে স্বাগতম বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা মুকতার আহমদ ও উপজেলা নির্বাচন কর্মকর্তা।

অনুষ্ঠানে নারী হিসাবে নিজ নিজ এলাকায় অবদান রাখায় ৩ জন নারীকে জয়িতা ঘোষণা করা হয়। এরা হলেন আছিয়া খাতুন, শাহেদ আক্তার ও সুফিয়া বেগম। প্রধান অতিথি ও বিশেষ অতিথি জয়িতা নারীদের মাঝে ক্রেষ্ট ও সম্মাননা সনদ প্রদান করেন।

এ সময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি সাংবাদিক ও মহিলা সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কোরআন তেলাওয়াত করেন মহিলা বিষয়ক কার্যালয়ের তাসকিয়া সুলতানা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।