উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ৯হাজার ৯শত ৫০পিচ ইয়াবাসহ সহ এক ইয়াবাকারবারীকে আটক করেছে র‍্যাব-১৫। রোববার ২৭ ডিসেম্বর ১২ টা ১৫ মিনিটের দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উখিয়ার কুতুপালং বুড়ির ঘরস্থ শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের নিকটে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর থেকে কক্সবাজার পৌরসভার ২নম্বর ওয়ার্ডের উত্তর নুনিয়াছটার মৃত মোঃ হোছন ও জুলেখা আক্তারের পুত্র মোঃ আমানুল্লাহ (৪০) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‍্যাব-১৫ সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, দেহ তল্লাশী করে, তার কাছে থাকা পলিথিন ব্যাগ থেকে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৯৫০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে আটক ইয়াবাকারবারীকে উখিয়া থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা ট্যাবলেট সহ হস্তান্তর করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট এনে সারাদেশে পাচার করে আসছিল।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।