উখিয়ায় লকডাউন কার্যকরে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত, ৩৪ জনকে জরিমানা

রাইজিং কক্স প্রতিবেদক : মরনঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে দেশব্যাপী নতুন করে শুরু হওয়া লকডাউনের প্রথমদিনে মাঠে নেমেছে কক্সবাজারের উখিয়া উপজেলা প্রশাসন।

লকডাউন সম্পর্কিত নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩৪ জনকে গুনতে হয়েছে জরিমানা। অভিযান অব্যাহত রয়েছে।

আজ সোমবার সকাল থেকে উপজেলা সদর ও কোটবাজার স্টেশন সহ বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে উপজেলার দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের তৎপরতা দেখা গেছে। এ সময় লকডাউনের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ২২ টি মামলায় ৩৪ জনকে ৩০ হাজার ১০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিমূল এহসান খান লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন। ম্যাজিস্ট্রেটদ্বয় জরুরী প্রয়োজন ব্যতীত ঘর থেকে বাহির না হওয়াসহ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ জানান, লকডাউন বাস্তবায়নে উপজেলা জুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৩৪ জনকে ৩০ হাজার ১০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।