উখিয়ায় স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৯ ব্যক্তিকে জরিমানা

বাবুল মিয়া মাহমুদ, উখিয়া সংবাদদাতা : এই শীতে করুনার প্রকোপ বাড়তে পারে এই আশঙ্কায় সরকার স্বাস্থ্যবিধি মেনে চলাতে জনসাধারণকে সচেতন করার পাশাপাশি কঠোর অবস্থানে থাকায় করোনার সংক্রমণ ঠেকাতে মাক্স পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে  অভিযানে নেমেছে।
২২ নভেম্বর (রবিবার) সকাল ৯টা হতে ১১টা উখিয়া ও কোর্টবাজারে এবং বিকাল ৪টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত সোনারপাড়া বাজারে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পড়ার অপরাধে ১৯ জন ব্যক্তিকে মোট ২৬ হাজার ৭শত টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মাইকিং করে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উখিয়া আমিমুল এহসান খান (ইমরান) উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন। এছাড়া রেজুখাল থেকে অবৈধ বালু উত্তোলন এবং পাহাড় কাটার অভিযোগে কুমারপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে একটি ডাম্পার আটক করা হয়।

সর্বসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় উপজেলা প্রশাসন এর মোবাইল কোর্ট অব্যাহত থাকবে বলে জানান উখিয়ার সহকারী কমিশনার ভূমি আমিমুল এহসান খান (ইমরান)।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।