উখিয়া

উখিয়ায় হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মেধু বড়ুয়া, সম্পাদক সুমন শর্মা   

ফারুক আহমদ, উখিয়া : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ উখিয়া উপজেলা শাখার সম্মেলন ২০২০  শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। উখিয়া সরকারি মডেল  প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

সম্মেলন উদ্বোধন করেন  এডভোকেট. দীপঙ্কর বড়ুয়া পিন্টু, সভাপতি, বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ,  কক্সবাজার জেলা। প্রধান বক্তা ছিলেন অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, সাধারণ সম্পাদক, বাংলাদেশ খ্রিস্টান ঐক্য পরিষদ, কক্সবাজার জেলা।
সম্মেলনে   বিশেষ অতিথি ছিলেন, রাজাপালং ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ  ও খ্রিস্টান পরিষদ উখিয়া   উপজেলা শাখার আহ্বায়ক মেধু  কুমার বড়ুয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব সুমন শর্মার  পরিচালনায় উক্ত সম্মেলনে আমন্ত্রিত বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বাংলাদেশ হিন্দু  বৌদ্ধ ও খ্রিস্টান আইনজীবী পরিষদ কক্সবাজার জেলা শাখার আহবায়ক এডভোকেট অনিল বড়ুয়া উখিয়া সার্বজনীন বৌদ্ধ  বিহার উন্নয়ন ও সুরক্ষা কমিটির সভাপতি প্লাবন বড়ুয়া, উখিয়া নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মিলন বড়ুয়া  উখিয়া  পূজা উদযাপন পরিষদের সভাপতি মেম্বার স্বপন শর্মা রনি  ও সাধারণ সম্পাদক এডভোকেট রবীন্দ্র দাস রবি।

অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত সকলের প্রত্যক্ষ ও পরোক্ষ সমর্থনে মেধু  কুমার বড়ুয়া কে সভাপতি ও সুমন শর্মাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ উখিয়া উপজেলা শাখার কমিটি  গঠন করা হয়েছে।