উখিয়া

উখিয়ায় ২৪ লক্ষ টাকার ইয়াবাসহ সিএনজি চালক আটক, সিএজনি জব্দ

রাইজিং কক্স ডেস্ক  : সিএনজি টেক্সির চালকের সিটের নীচে লুকিয়ে টেকনাফের হ্নীলা থেকে কক্সবাজারে পাচারের সময় মরিচ্যা চেকপোস্টে ৮ হাজার পিস ইয়াবাসহ বিজিবির হাতে ধরা পড়েছে মোঃ মিজানুর রহমান (২০) এক মাদক কারবারী।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে কক্সবাজার সদরস্থ ৩৪ বিজিবি ব্যাটালিয়ন বিজিবির মরিচ্যা যৌথ চেকপোস্টের দায়িত্বরত সদস্যরা একটি সিএনজি টেক্সিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ এ মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক মাদক কারবারী মিজান টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেধা এলাকার মোঃ বাদশা মিয়ার ছেলে। সে পরিবহণ শ্রমিক পেশার আড়ালে মূলত ইয়াবা ব্যবসা করত বলে জানিয়েছে বিজিবি।

কক্সবাজার সদরস্থ ৩৪ বিজিবি ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা হতে কক্সবাজারগামী সিএনজি (কক্সবাজার-থ-১১-৫৮১৮) তল্লাশী করে চালকের সিটের নিচে লুকায়িত অবস্থায় ২৪ লাখ টাকা মূল্যের ৮হাজার পিস বার্মিজ ইয়াবাসহ মোঃ মিজানুর রহমান (২০) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে পাওয়া ১১ হাজার টাকা মূল্যের ২টি মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ ৩,১৭০ টাকা এবং ৫ লাখ ৯০ হাজার টাকা মূল্যের একটি সিএনজি জব্দ করা হয়।

আটক মালামালসহ ধৃত ইয়াবা কারবারীকে রামু থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে বাদী হয়ে মামলা করা হয়েছে।