উখিয়ায় ৩টি হেফজখানায় উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় ৩ টি হেফজখানায় শিশু-কিশোরদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের মুহুরি পাড়া হেফজখানা, কুতুপালং শাহ মজিদিয়া ইসলামি কমপ্লেক্স হেফজখানা, উখিয়া কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন ইবনে আব্বাস একাডেমি হেফজখানায় এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খাঁন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন প্রমূখ।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ জানান, হঠাৎ করেই তীব্র শৈত্যপ্রবাহ এবং শীতের প্রকোপ বেড়ে গেছে। এতে অসহায় শীতার্ত গ্রামীণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে ওঠেছে। তাই তাদের কষ্ট কিছুটা হলেও কমানোর জন্য প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র পৌঁছে দেয়া হয়।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ডেইলপাড়া আশ্রয়ন প্রকল্পের শীতার্ত ৬০ পরিবার এবং ২৭ ডিসেম্বর হলদিয়াপালংয়ের খেউয়াছড়ি বনরূপা আবাসন প্রকল্পের ১০০ পরিবার ও মাদ্রাসা রহমানিয়া ইসলামিয়া এবতেদায়ী-হেফযখানা- এতিমখানার ৩২ জন এতিম শিশু এর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।