উখিয়া

উখিয়ায় ৩য় কাব ক্যাম্পুরী ও ৪র্থ স্কাউট সমাবেশ সম্পন্ন

প্রধান অতিথির বক্তব্য রাখছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিন আল পারভেজ। ছবি: রাইজিং কক্স

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ স্কাউট উখিয়া উপজেলার আয়োজনে ও উখিয়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে শুরু হওয়া ৩ দিন ব্যাপী ৩য় কাব ক্যাম্পুরী ও ৪র্থ স্কাউট সমাবেশ মঙ্গলবার রাতে সমাপ্ত হয়েছে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিন আল পারভেজ। তিনি এসময় বলেন, স্কাউটের মূল উদ্দ্যেশ্য হচ্ছে পরের সেবায় নিজেকে বিলিয়ে দেয়া, নিজের স্বার্থ চিন্তা না করা। পাশাপাশি নিজের শারিরিক ও মানষিক বিকাশ ঘটানো। এ ধরনের উদ্যোগ গ্রহন করার জন্য তিনি উপজেলা প্রশাসন এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্টানকে ধন্যবাদ জানান।

উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় বালক স্কাউট দলের রোহিঙ্গা অনুপ্রবেশ নিয়ে পরিচালিত নাটিকার দৃশ্য। ছবি: রাইজিং কক্স

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কাউটের উপজেলা সভাপতি মোঃ নিকারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার ধর, সমবায় কর্মকর্তা কবির আহমদ, উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন, স্কাউট কমিশনার মোজাম্মেল হক আজাদ, সেক্রটারী রূপন দেওয়ানজী।

স্কাউটদের অগ্নি প্রজ্বলনের একটি দৃশ্য। ছবি: রাইজিং কক্স

উল্লেখ্য যে, উপজেলার ১৮ মাধ্যমিক, ১২টি প্রাথমিক বিদ্যালয়ের ২১৬জন ছাত্র, ৩০জন ইউনিট লিডার, ১০জন প্রশিক্ষক, ১০জন সহায়ক রোবার, ১০জন স্কাউট কর্মকর্তাসহ প্রায় ৩শ জন অংশ গ্রহনকারী ৩দিন ধরে এ কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন