উখিয়া

উখিয়া অনলাইন প্রেসক্লাব’র অভিষেক অনুষ্ঠান ২ ডিসেম্বর

উখিয়া সংবাদদাতা: কক্সবাজারের ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’র অভিষেক ও শপথ অনুষ্ঠান ২ ডিসেম্বর। এ সংক্রান্ত সভাপতি শফিক আজাদ ও সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে আগামী ২ ডিসেম্বর (বুধবার) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উখিয়া অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদসহ অনুষ্ঠিতব্য অভিষেক ও শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

আজ বুধবার সন্ধ্যায় উখিয়া উপজেলা ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় সভা শেষে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, উখিয়া সহকারী কমিশনার (ভুমি) আমিমুল এহসান খাঁন ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ।

উল্লেখ্য, ৪ জুন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০ জুলাই জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও সদস্য সচিব রোকমনুরুজ্জামান রনি’র স্বাক্ষরে এ কমিটি অনুমোদিত হয়। চলমান করোনা মহামারির কারণে যথাসময়ে নেতৃবৃন্দের অভিষেক ও শপথ অনুষ্ঠান করা সম্ভব হয়নি।