উখিয়া অনলাইন প্রেসক্লাব’র অভিষেক অনুষ্ঠান কাল

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’র শপথ ও
অভিষেক অনুষ্ঠান আগামীকাল (বুধবার) ২ ডিসেম্বর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে।

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য শপথ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উদ্বোধক উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, অতিথি উখিয়া সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খাঁন ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদসহ উপজেলার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন বলে জানিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া।

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জানিয়েছেন, অভিষেক ও শপথ অনুষ্ঠান আয়োজনের জন্য পূর্ণ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আমন্ত্রিত সকল অতিথিকে যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, ৪ জুন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০ জুলাই জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও সদস্য সচিব রোকমনুরুজ্জামান রনি’র স্বাক্ষরে এ কমিটি অনুমোদিত হয়। চলমান করোনা মহামারির কারণে যথাসময়ে নেতৃবৃন্দের অভিষেক ও শপথ অনুষ্ঠান করা সম্ভব হয়নি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।