উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের শপথ কাল

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের শপথ ও অভিষেক অনুষ্ঠান আগামীকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুর ২ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে।

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য শপথ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উদ্বোধক উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, অতিথি উখিয়া সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খাঁন ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদসহ উপজেলার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন বলে নিশ্চিত করেছেন উখিয়া অনলাইন প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া।

অভিষেক ও শপথ অনুষ্ঠান আয়োজনের জন্য পূর্ণ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আমন্ত্রিত সকল অতিথিকে যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ৪ জুন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হলেও চলমান করোনা মহামারীর কারণে শপথ ও অভিষেক অনুষ্ঠান বিলম্বিত হয়েছে। ২০ জুলাই জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও সদস্য সচিব রোকমনুরুজ্জামান রনি’র স্বাক্ষরে এ কমিটি অনুমোদিত হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।