উখিয়া অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করলেন ম্যাজিষ্ট্রেট রূপন দাশ

উখিয়া সংবাদদাতা : ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ পরিদর্শন করেছেন টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রূপন কুমার দাশ। তিনি উখিয়ার উপজেলার রুমখাঁপালংয়ের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক অরুন কান্তি দাশের কনিষ্ঠ ছেলে। তিনি ২০১৪ সালে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস ক্যাডারে যোগদান করেন।

১৯ আগস্ট (বুধবার) সন্ধ্যায় ৭টার দিকে সংক্ষিপ্ত পরিসরের আকস্মিক সফরে উখিয়া অনলাইন প্রেসক্লাব পরিদর্শনে আসেন। এ সময় তিনি পরিদর্শনবহিতে স্বাক্ষর করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহবানসহ উখিয়া অনলাইন প্রেসক্লাবের সার্বিক সাফল্য কামনা করেন।

উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শফিক আজাদ, সাধারণ সম্পাদক ও আমাদের সময় প্রতিনিধি পলাশ বড়ুযা, যুগ্ম সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তর প্রতিনিধি শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, সংবাদকর্মী রিদুয়ানুল হক সোহাগ উপস্থিত ছিলেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।