উখিয়ারাজনীতি

উখিয়া উপজেলা ছাত্রদল জেলায় মডেল একটি ইউনিট হবে: সরওয়ার জাহান চৌধুরী

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, জালিয়াপালং ইউনিয়ন (সাংগঠনিক) দক্ষিণ শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ডিসেম্বর) অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী বলেন, দেশে বর্তমান গণতন্ত্রের চেটেপুটাও নাই।

বর্তমান শাসকগোষ্ঠী প্রশাসনের বন্দুকের নলের উপর ভর করে ক্ষমতায় টিকে রয়েছে। এভাবে একটি স্বাধীন রাষ্ট্র চলতে পারে না। আজকে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ছাত্রলীগের নৈরাজ্য চলছে দীর্ঘদিন যাবত, ক্যাম্পাসে সাধারণ ছাত্ররাও নিরাপদ নয়। চলমান এই সংকট উত্তরণের সময় এসেছে। আগামীতে যে কোন সময় আন্দোলনের ডাক আসবে এজন্য পাড়া মহল্লায়, স্কুল, মাদ্রাসা, কলেজ, ইউনিয়ন, উপজেলা সকল পর্যায়ে ছাত্রদলকে সুসংগঠিত করে সবাইকে প্রস্তুত থাকতে হবে। বিজয় আমাদের আসবেই৷ এ জন্য ঐক্যবদ্ধতার কোন বিকল্প নাই।

তিনি আরও বলেন, আমি আশা করছি উখিয়া উপজেলা ছাত্রদল কক্সবাজার জেলায় মডেল একটি ইউনিট হবে। সে লক্ষ মাথায় রেখে সবাইকে কাজ করতে হবে।

জালিয়াপালং দক্ষিণ শাখা ছাত্রদলের সভাপতি বেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী, সিঃসহ-সভাপতি জুহুর আহমদ চৌধুরী, সহ-সভাপতি আব্দুল করিম মাষ্টার, জালিয়াপালং দক্ষিণ শাখা বিএনপি সভাপতি সোলতান আহমদ মেম্বার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর হোসেন ভুলু, উপজেলা বিএনপি দফতর সম্পাদক সেলিম উদ্দিন সিরাজী।

প্রধান বক্তা হিসেবে ছিলেন উপজেলা ছাত্রদলের আহবায়ক আরফাত হোসেন চৌধুরী।

দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় বিশেষ বক্তার বক্তব্য দেন, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক খাইরুল আমিন, যুগ্ন-আহবায়ক মুর্শেদুল হক ভুট্টো, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিদুয়ানুর রহমান।

সভায় উপস্থিত ছিলেন, জালিয়াপালং ইউনিয়ন দক্ষিণ ইউনিটের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতৃবৃন্দ।