উখিয়া কৃষকলীগের বর্ধিত সভা


উখিয়া সংবাদদাতা : বাংলাদেশ কৃষকলীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত ও কৃষক বান্ধব সমাজ ব্যবস্থা ব্যবস্থা সমাজ ব্যবস্থা ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে বাংলাদেশ কৃষকলীগ উখিয়া উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

কোট বাজার হাকিম আলী চৌধুরী ট্রেড সেন্টারের দ্বিতীয় তলায় উপজেলা কৃষক লীগের সভাপতি সুলতান মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাসহিদ চৌধুরী ছোটনের সঞ্চালনায় অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের চট্টগ্রাম বিভাগের প্রধান সমন্বয়ক রেজাউল করিম রেজা। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা কৃষকলীগের সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী উখিয়া সমন্বয়ক ও জেলা যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সঞ্জিত চক্রবর্তী, কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শফিকুল ইসলাম মিন্টু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি ফরিদ আলম সদাগর আব্বাস উদ্দিন আবুল হাশেম ও আবুল হোসেন মুন্সী যুগ্ন সম্পাদক মোসলেম উদ্দিন মোহাম্মদ ইব্রাহিম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ হোছাইন, আব্দুল মাজেদ সৈয়দ হোসেন ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহ আলম স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক সম্পাদক মাসুদুর রহমান উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ যথাক্রমে নুর আহমদ কামাল উদ্দিন আজিজুল হক মোজাম্মেল হক ইয়াহিয়া দিদার ফয়সাল জয়নাল তারেক রত্নাপালং ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জাবেদ সাধারণ সম্পাদক বেদার উদ্দিন পালংখালী ইউনিয়ন সভাপতি আব্দুর রহিম সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক সম্পাদক শাহাবুদ্দিন ও রাজাপালং ইউনিয়ন সভাপতি (ভারপ্রাপ্ত) সৈয়দ হোসেন প্রমুখ প্রমুখ।

বর্ধিত সভায় জালিয়াপালং ও হলদিয়া পালং ইউনিয়ন কৃষকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

একই সাথে ৫ টি ইউনিয়ন শাখার জন্য সাংগঠনিক টিম গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে উখিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী ও সাধারণ সম্পাদক তাসহিদ চৌধুরী ছোটন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোহাম্মদ মাহমুদুল হক কে আহবায়ক ও মহি উদ্দিনকে যুগ্ন আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট হলদিয়া পালং ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এতে সদস্য করা হয়েছে জালাল আহমদ মুজিবুর রহমান ও আইয়ুব আলী।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।