উখিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শেষে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে উখিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উখিয়া অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এই আনুষ্ঠানিক শুভেচ্ছা বিনিময় হয়।

উখিয়া অনলাইন প্রেসক্লাবের আহ্বানে সাড়া দিয়ে  শুভেচ্ছা বিনিময়কালে উখিয়া প্রেসক্লাব’র হয়ে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল ও কার্যনির্বাহী সদস্য ফারুক আহমেদ।

শুভেচ্ছা বিনিময়ের এক পর্যায়ে নব-নির্বাচিত সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার বলেন,”সাংবাদিকতায় অপসংস্কৃতি দূর করে একটি  সুন্দর পরিবেশ সৃষ্টি করে, সকল সাংবাদিকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখাই হবে আমাদের প্রয়াস।”

তিনি আরও বলেন,”সাংবাদিকতায় ঐক্যের বিকল্প নেই। প্রতিহিংসা না রেখে আমরা সবাই ঐক্য হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে বৃহত্তর উখিয়ার উন্নয়নের জন্য কাজ করে যাব।”

পরিশেষে আগত উখিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দরা উখিয়া অনলাইন প্রেসক্লাবের চলমান ধারা ও কার্যাকলাপের উপর সন্তুষ্টি প্রকাশ করে সকলের মঙ্গল কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম সালাহউদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিদুয়ানুর রহমান, সদস্য শরিফ আজাদ, এম.এ রাহাত, আরফাত হোসেন, আলাউদ্দিন সিকদার ও রিদুয়ানুল হক সোহাগ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।